FREE SMS WEB SITE REVEW HERE

অনেক দেখলাম ফ্রি SMS পাঠানোর পদ্ধতি । তাই আজকে ভাবলাম নিজেই একটি থ্রেড খুলে ফেলি । অনেক সাইট আছে যারা গ্রাহকদের ফ্রি SMS পাঠানোর সেবা দিয়ে থাকে । তবে কোন না কোন সীমাবদ্ধতা থাকবেই । যেমন Wadja এর কথাই বলি। এই সাইটের মাধ্যমে ফি SMS পাঠানো যায় ঠিকই কিন্তু এর ব্যপক সীমাবদ্ধতা আছে যা আমাকে ব্যপক ভাবে বিরক্ত করেছে । সবচেয়া অন্যতম হল মাত্র ৯০ ওয়ার্ডের SMS পাঠানো যাবে । লিখতে লিখতেই ৯০ ওয়ার্ড হয়ে যায় । আর একটা সীমাবদ্ধতা হল সর্বোচ্চ ৫ টির বেশী SMS পাঠানো যায় না এবং SMS পাঠানোর জন্য আপনাকে অবশ্যই রেজিস্ট্রেশন করতে হবে । এই সব ঝামেলার কথা চিন্তা করেই আমার আজকের থ্রেড করা ।
http://www.for-ever.us/

১. কোন রেজিস্ট্রেশন করতে হবে না ।
২. আনলিমিটেড ফ্রি sms পাঠাতে পারবেন । মানে কোন সীমাবদ্ধতা নেই ৫-১০ টার ।
৩. সর্বোচ্চ ১৬০ ওয়ার্ডের sms মানে একটি স্টান্ডার্ড সাইজের sms পাঠাতে পারবেন ।
৪. সার্ভার ডাউন Wadja মত ঘনঘন হয়ে থাকে না ।
৫. Wadja বা Facebook দিয়ে sms পাঠালে নিচে একটি ওয়েবসাইটের ঠিকানা আসে যেমনঃ www.wadja.com/ । কিন্তু এই সাইটের মাধ্যমে sms করলে যার কাছে sms সেন্ড করবেন তার মোবাইলে কোন সাইটের ঠিকানা যাবে না । শুধুমাত্র মূল sms টি চলে যাবে । আপনি নিজেও কয়েকটি sms পাঠিয়ে ট্রাই করতে পারেন এই সাইট টির মাধ্যমে আনলিমিটেড sms করা যায় কি না।
sms পাঠানোর সিস্টেম আশা করি সবাই পারেন তবুও বলে দিচ্ছি প্রথমে দেশের কোড বাংলাদেশের জন্য ০০৮৮ লিখে ০১৭********** লিখুন এবং সেন্ড করুন ।


http://www.kuripotxt.net/

এই সাইটের মাধ্যমেও ১৬০ ওয়ার্ডের স্টান্ডার্ড মেসেজ পাঠানো যায় । তো আর কোন সমস্যা থাকল না একটা কাজ না করলে আর একটা কাজ তো করবেই । আশা করি আরও খুশি হলেন বিকল্প লিংক পেয়ে । এই সাইটেও কোন রেজিস্ট্রেশন করতে হয় না ।


http://pinoywap.net/free-sms.php

এখান থেকেও ফ্রি sms পাঠানো যাবে তবে আমি সিটিসেলে পাঠাতে পারি নাই । তারপরেও তো গ্রামীন বাংলালিংক , ওয়ারিদ একটেলে তো যায় এতেই চলবে । তবে এখানে কত ওয়ার্ড পাঠানো যাবে তা উল্লেখ নেই । সো নিশ্চিন্তে পাঠাতে থাকেন ।
উপভোগ করা শুরু করে দিন আনলিমিটেড ফ্রি sms পাঠানো । জ্ঞান ধরে রাখার বস্তু নয় তাইতো সবার সাথে শেয়ার করে যাই । যদি আপনাদের কাজে লাগে তাহলেই এই থ্রেডের সার্থকতা। সকলকে ধন্যবাদ…………..

ANY INQUARY PLEASE SEND ME E-MAIL:A2ZEARN@GMAIL.COM

No comments:

Post a Comment

THIS IS STUDENT ALL INFORMATION ACCOUNT IN DAFFODIL INTERNATIOANL UNIVERSITY